সাটুরিয়ায় বৈলতলা গ্রামে আজ ওয়াজ মাহফিল

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২০

সাটুরিয়া সংবাদদাতাঃ ৩০ নভেম্বর ২০২০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বৈলতলা গ্রামে শাহী জামে মসজিদ ও ঈদগাহ্ কমিটির উদ্যোগে ১১ তম বাষিক ওয়াজ ও দোয়া মাহ্ফিল আজ ৩০ নভেম্বর বৈলতলা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

উক্ত ওয়াজ মাহফিলে ওয়াজ ফরমাইবেন সাভার দারুল উলুম ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল বাংলার নন্দিত মোফচ্ছিরে কুরআান, আলোড়ন সৃষ্টিকারী প্রধান বক্তা হয়রত মাওঃ মুফ্তি আমিনুল ইসলাম কাসেমী। বিশেষ বক্তা থাকবেন ধামরাই উপজেলার বালিয়া জামে মসজিদের ইমাম ও খতিব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও ইসলামী সংগীত শিল্পী হযরত মাওঃ ক্বারী আঃ খালেক রহমানী সিরাজগঞ্জ ও বৈলতলা শাহী জামে মসজিদের ইমাম ও খতিব বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মোফাচ্ছিরে কোরআন হযরত মাওঃ মুফ্তি মোঃ দেলোয়ার হোসেন সহ স্তানীয় ওলামায়ে কেরসমগণ কুরআন ও হাদিসের আলোকে বক্তব্য রাখবেন।

এতে বৈলতলা শাহী জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল রশিদ (বিএসসি)এর সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক( সাংবাদিক) জেট এইচ রিপনের সঞ্চালনায় ওক্ত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্তিত থাকবেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিয়োদ্ধা এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো। বিশেষ অতিথি থাকবেন ,সাটুরিয়া সদর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন পিন্টু।
ওক্ত ওয়াজ মাহফিলে সাবিক সহযোগীতায় থাকবেন বৈলতলা গ্রামের সবস্তরের জনগণ।