ধামরাইয়ে নাতির বিরুদ্ধে শতবর্ষী দাদীর অভিযোগ

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

ধামরাই  প্রতিনিধি:  ৪ ডিসেম্বর ২০২০

বয়সের ভারে কুঁজো হয়ে পড়েছে বাহাতন নেছা। স্বামী বাউল শেখ অনেক আগেই মৃত্যু বরণ করেছে। সংসারে অভাব অনটন লেগেই আছে। এরমধ্যে ভবিষ্যতের জন্য তিল তিল করে জমানো দাদীর ৮০হাজার টাকা ছেলের ঘরের নাতি কৌশলে হাতিয়ে নিয়েছে। এলাকায় অনেক কয়েকবার দেনদরবার হলেও টাকা ফেরত দেয়নি দাদীর।
নিরুপায় হয়ে ধামরাই থানায় অভিযোগ করেছেন বয়সের ভারে নূয়ে পড়া শতবর্ষী এই দাদী। অভিযোগ আমলে নিয়ে টাকা তুলে দেয়ার আশ্বাস দিয়েছেন থানার ডিউটি অফিসার। এসময় অসহায় বৃদ্ধা কর্তব্যরত পুলিশ কর্মকর্তা এসআই আনোয়ার হোসেনকে জড়িয়ে ধরে আবেগাপ্লুত হয়ে পড়ে।

ভুক্তভোগী দাদী বাহাতন নেছা উপজেলার ভাড়াড়িয়া ইউনিয়নের মারুমঢালি গ্রামের মৃত বাউল শেখের স্ত্রী। অভিযুক্ত নাতির নাম মো. আতাউর রহমান। জানা গেছে, চার বছর পূর্বে অসহায় ও বিধবা দাদীকে ভরণপোষনের কথা বলে তার নাতি আতাউর রহমান দাদীর জমানো ৮০ হাজার টাকা নিয়ে নেয়। টাকা নেয়ার পর সে আর দাদীকে ভরণপোষন করছেনা। এমনকি তার টাকাও ফেরত দিচ্ছে না। টাকা ফেরত চাইলে টাকা না দিয়ে সে দাদীকে উল্টো ভয়ভীতি প্রদশর্ণ করে। এ নিয়ে এলাকায় একাধিকবার দেনদরবার হয়েছে কিন্তু তাতে কোন লাভ হয় নি। নিরুপায় হয়ে দাদী ধামরাই থানায় নাতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্ত স্বাপেক্ষে বৃদ্ধাকে টাকা তুলে দেয়ার আশ্বাস দিয়েছেন।