মানিকগঞ্জের বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৬ জন নিহত

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২০

মানিকগঞ্জ প্রতিনিধি: ৪ নভেম্বর ২০২০

আজ শুক্রবার বিকেল মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের মূলকান্দি এলাকায় ভিলেজ লাইন পরিবহনের সঙ্গে সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

এ দূর্ঘটনায় নিহতরা হলেন, টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষাভাদ্রা গ্রামের হরেকৃষ্ণ বাদ্যকার (৫৫), তার ছেলে গোবিন্দ বাদ্যকার (২৮), গোবিন্দরের স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), তার মেয়ে রাধে বাদ্যকার (৪), তার চাচী খুশি বাদ্যকার (৫২), তার চাচাতো ভাই রাম প্রসাদ বাদ্যকার (৩০) ও অটোরিকশা চালক জামাল শেখ (৩০)।

জানা গেছে হরেকৃষ্ণ বাদ্যকার টাঙ্গাইল থেকে তার নাতনীকে উন্নত চিকিৎসার জন্যে সিএনজি অটোরিকশায় করে মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে আসছিলেন। এমন সময় ঢাকা থেকে ছেড়ে আসা ভিলেজ লাইন (ঢাকা মেট্রো জ-১১-১৪৪৭) নম্বর নামের বাসটির সাথে সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলেই মারা যায় ৬ জন ও স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায় ১ জনসহ মোট ৭ জন। দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে ছয় জন একই পরিবারের এবং অপর জন হচ্ছে সিএনজি চালক। নিহতদের মধ্যে এক জন শিশু, দুই জন নারী ও চার জন পুরুষ রয়েছে। এ দূর্ঘটনায় বাসটিকে আটক করলেও বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদেরকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।