সাটুরিয়া কেন্দ্রীয় শাহী জামে মসজিদ ও মাদরাসার ২৪ তম ওয়াজ মাহ্ফিল অনুষ্টিত

প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

সাটুরিয়া প্রতিনিধি: ৫ ডিসেম্বর ২০২০

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা কেন্দ্রীয় শাহী জামে মসজিদ ও মোহাম্মাদীয়া ( সঃ) হাফিজিয়া মাদরাসার হাফেজ ছাএদের দস্তারবন্দি উপলক্ষে ২৪ তম বাৎসরিক ওয়াজ ও দোয়া মাহফিক আজ ৫ নভেম্বর শনিবার সরকারী সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ অনুষ্ঠিত হবে।

সাটুরিয়া উপজেলা কেন্দ্রীয় শাহী জামে মসজিদ ও মোহাম্মাদীয়া ( সঃ) হাফিজিয়া মাদরাসার ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ মহসিন খানের সভাপতিত্বে ও অএ মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ গোলাম হোসেন গোলামের সঞ্চালনায় উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি থাকবেন,স্বাস্হ্য ও পরিবার কল্যাণ মন্তাণালয়, মন্তী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি। সম্মানিত অতিথি থাকবেন অকো টেক্স গ্রুপ এর সি আই পি ব্যবস্হাপনা পরিচালক আলহাজ্ব ইঞ্জিনিয়ায় আব্দুস সোবহান। বিশেষ অতিথি থাকবেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো ও উপজেলা আওয়ামী-লীগের সভাপতি আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্তিত থাকবেন নরসিংদী সদর হাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও মারকাজুল হুদা মাদরাসা মুহাদ্দীস হয়রত মাওলানা মুফতী মাসুম বিল্লাহ্ মাহমুদী। বিশেষ বক্তা হিসাবে উপস্তিত থাকবেন শেরে বাংলা নগর আগারগাও জামিয়া তায্যিাবা নুরে মদীনা এর প্রিন্সিপাল ও প্রধান শাইখুল হাদীস ও অএ শাহী জামে মসজিদের খতিব শাইখুল হাদীস মুফ্তি খাইরুল ইসলাম নোমানীসহ দেশ বরেণ্য আরো অনেক উলামায়ে কেরাম তাফসীল পেশ করিবেন।

উক্ত ওয়াজ ও দোয়া মাহফিলে আমন্তিত অতিথি হিসাবে উপস্তিত থাকবেন,সাটুরিয়া থানা অফিসার ইনচাজ (ওসি) মো আশরাফুল আলম, সাটুরিয়া সৈয়দ কালুশাহ বিশ্ববিদ্যালয় কলেজের প্রিন্সিপাল আলহাজ্ব জাহিরুল হক খান টিটু, সরকারী সাটুরিয়া আদর্শ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন,উপজেলা আওয়ামী-লীগের এাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব আবু সাহাদাত মোঃ সায়েম( এলিন), বিশিষ্ট ব্যাবসায়ী নান্দেশ্বরী ধামরাই ঢাকার মোঃ পিয়ার আলী প্রমুখ।