সাটুরিয়া উপজেলার দরগ্রাম সরকারী ভিকু মেমোরিয়াল কলেজের নতুন ৬ তলা ভবনের ভিওিপ্রস্তর স্থাপন করেন স্বাস্থ্য মন্ত্রী

প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২০

এম নজরুল ইসলামঃ ৫ ডিসেম্বর২০২০

করোনা মোকাবেলায় বিশ্বে আমরা প্রশংসিত হয়েছি। আমাদের মৃত্যুহার অনেক কম। তবে আমরা ইউরোপ আমেরিকার মতো হতে চাই না। তাই আমাদের সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

শনিবার মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার দরগ্রাম সরকারী ভিকু মেমোরিয়াল কলেজের নতুন ৬ তলা একাডেমিক ভবনের ভিওিপ্রস্তর স্হাপন অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক এমপি এ কথা বলেন

এ সময় স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার সংক্রমন, মৃত্যু ও আক্রান্তের হার কম; সুস্থতার হার বেশী। এ জন্য জাতিসংঘ বাংলাদেশের প্রধান মন্তীকে প্রশংকা করেছেন। এই সফলতার কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তাঁর নেতৃত্বেই স্বাস্থ্য বিভাগ সঠিকভাবে কাজ করছে বলেই এটা সম্ভব হয়েছে। শীতের সময় করোনার প্রকোপ বেড়ে যাচ্ছে। শীত মৌসুমে আমরা যদি সচেতন না থাকি তাহলে বিপদে পড়ে যাব।

দরগ্রাম সরকারী ভিকু মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহাম্মাদ শাহীনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব গোলাম হোসেন গোলামের সঞ্চালনায় উপস্তিত ছিলেন,সটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিয়োদ্ধা এ্যাভভোকেট আব্দুল মজিদ ফটো, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ আফাজ উদ্দিন,উপজেলা আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি আনোয়ার হোসেন খান জোতি ও দরগ্রাম ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন প্রমুখ।

৫ ডিসেম্বর/ শনিবার/২০২০