করোনা ভাইরাস পৃথিবীর অনেক দেশকে বিপর্যস্ত করে দিয়েছে

প্রকাশিত: ১০:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০

নিজেস্ব প্রতিবেদক মানিকগঞ্জঃ ১৯ ডিসেম্বর ২০২০

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা ভাইরাস পৃথিবীকে বিপর্যস্ত করে দিয়েছে। যে সকল দেশে করোনা নিয়ন্ত্রণ হয়নি সেসকল দেশের অর্থনীতি ধ্বংস হয়ে যাচ্ছে। সেই দেশের উন্নয়ন থেমে গেছে, জীবনযাত্রা বন্ধ হয়ে গেছে। কিন্তু করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় আমাদের দেশের অর্থনীতি পরিস্থিতি ভাল আছে। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশের সূচক ৫ শতাংশ বেশি আছে।

শনিবার রাতে মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও কৃতি খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিশ্ব খাদ্য সংস্থা বলেছে করোনায় অনেক দেশের প্রায় ২০০ কোটি মানুষ আগামী বছরে খাদ্য সংকটে পড়ে যাবে । কিন্তু আল্লাহর রহমতে বাংলাদেশে খাদ্যের কোন সমস্যা হবে না।

ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক এম এম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য মমতাজ বেগম, নাঈমুর রহমান দুর্জয়, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সদস্যদের পরিচিতির পর বাংলাদেশ যুব গেমস ও বঙ্গবন্ধু ৩৬ তম জাতীয় জুনিয়র এ্যাথলেটিকস প্রতিযোগিতায় স্বর্ণপদক প্রাপ্ত জেলার ৬ নারী এ্যাথলেটকে ক্রেস্ট ও আর্থিক অনুদান প্রদান করা হয়।