মানিকগঞ্জের ছিনতাই হওয়া ৯২ হাজার টাকা সহ আটক ১

প্রকাশিত: ৭:৪০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২০

মানিকগঞ্জ প্রতিনিধি: ২৬ ডিসেম্বর ২০২০

মানিকগঞ্জের দৌলতপুরে ছিনতাই হওয়া ৯২ হাজার ৫ শত টাকা ৬ টি মোবাইল সেট ব্যাগ এবং দোকানের চাবি সহ এক ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ।

থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে দৌলতপুর বাজার ব্যবসায়ী জহিরুল ইসলাম তার সাইকেলের দোকান ও বিকাশের দোকান বন্ধ করে রাত ৮ টার দিকে বাসায় যাওয়ার পথে উপজেলার ইটালী পাড়া লুৎফর রহমান ও জাহাঙ্গীরের বাড়ির মাঝামাঝি পৌছালে ৬/৭ জনের সংঘবদ্ধ ছিনতাইকারী দল দেশীয় অস্ত্রের মুখে জোরপূর্বক তার সাথে থাকা ৯২ হাজার ৫ শত টাকা বিকাশ, রকেট, নগদ ও লোডের ৬ টি মোবাইলসেট সহ ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। এ সময়ে তার চিৎকারে আশ পাশের লোকজন ছিনতাইকারীদের ধাওয়া করে এবং পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে তাৎক্ষণিক দৌলতপুর থানার তদন্ত ওসি হাসমত উল্লাহ নেতৃত্বে পুলিশ বাহিনী পুরো এলাকায় অভিযান চালিয়ে এলাকাবাসীর সহযোগিতায় ময়মনসিংহ জেলার হাফিজুর রহমান নামে একজনকে আটক করে এবং বাকীরা পালিয়ে যায়। আটক হাফিজুরের তথ্য অনুযায়ী ছিনতাইয়ের সাথে জড়িতরা হলেন-দৌলতপুর উপজেলার চকহরিচরন গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মো. রিপন মিয়া (২৫) রামচন্দ্রপুর গ্রামের ইমদাদুল হকের ছেলে শিহাব হোসেন (২৭) ময়মনসিংহ জেলার ফুলপুর থানার বারোই পাড়ার আব্দুল মজিদের ছেলে হাফিজুল ইসলাম (২৯) রামচন্দ্রপুর গ্রামের তারা মিয়ার ছেলে বুলবুল(২৫) ময়মনসিংহ জেলার মুক্তাগাছা গ্রামের নজরুল ইসলামের ছেলে জুয়েল রানা (২৭) সহ ৬ জন।

এবিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) হাসমত উল্লাহ জনান, বৃহস্পতিবার রাতে ছিনতাইয়ের ঘটনা শুনার সাথে সাথে পুলিশ ফোর্স নিয়ে পুরো এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এলাকাবাসীর সহযোগিতায় একজনকে আটক করি।

ছিনতাইয়ের শিকার জহিরুল ইসলাম বাদী হয়ে ৬ জনকে আসামী করে থানায় একটি মামলা করেছে। পুলিশ তাদের কাছথেকে ছিনতাইয়ের নগদ- ৮২,১৯০টাকা ও ৬টি মোবাইল ফোন ও দোকানের চাবীসহ ব্যাগ উদ্ধারের কথা স্বীকার করেছে।