ঢাকা, ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি

মানিকগঞ্জ পৌরসভার নির্বাচন জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করছে: স্বাস্থ্যমন্ত্রী


প্রকাশিত: ১১:০০ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

মানিকগঞ্জ সংবাদদাতাঃ ৩ জসনুয়ারী ২০২১

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, বিএনপিসহ অনেকেই ঘরে বসে শুধু নিরাপদে থেকে সমালোচনা করতে পারেন। কিন্তু তারা করোনাকালীন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়নি। তাই পৌর নির্বাচনে মানুষ তাদের ভোটের মাধ্যমে প্রত্যাখ্যান করছে। আগামীতেও দেশে যত নির্বাচন হবে ভোটাররা তাদের প্রত্যাখ্যান করবেন।

শুক্রবার সন্ধ্যায় জেলা কেন্দ্রীয় শহীদ মিনারে মানিকগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাহিদ মালেক বলেন, পৌর নির্বাচনে আবারও প্রমাণ হয়েছে মানিকগঞ্জবাসী নৌকার পক্ষে ও উন্নয়নের সঙ্গে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকেই মানিকগঞ্জবাসী ভোট দিয়েছেন। এই ভোট উন্নয়নের বিজয়, নৌকার বিজয়।

তিনি বলেন, বিভিন্ন দেশে ১৮ লাখ মানুষ করোনায় মারা গেছেন, আক্রান্ত হয়েছেন ৮ কোটি মানুষ। এতে অর্থনীতি ভঙ্গুর অবস্থায় পড়েছে। অনেক উন্নয়নশীল দেশে অর্থনীতির সূচক মাইনাস হয়ে পড়েছে। কারণ, ওইসব দেশে করোনা নিয়ন্ত্রণ করতে পারেনি বলে তাদের দেশের এই অবস্থা। কিন্তু আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা নিয়ন্ত্রণ করতে পেরেছি। তাই আমাদের দেশে উন্নয়নের চাকা ঘুরছে। পদ্মা সেতুসহ সব সেক্টরে সমানতালে উন্নয়ন হচ্ছে।

পৌর আওয়ামীলীগের সভাপতি মোনায়েম খানের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, নবনির্বাচিত কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস প্রমুখ।