জনবান্ধব ও মানবতার ওসি আশরাফুল আলম

প্রকাশিত: ৬:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১

সাটুরিয়া প্রতিনিধি: ৬ জানুয়ারি২০২১

একজন নিষ্ঠাবান, আদর্শবান, দায়িত্বশীল, কর্মদক্ষদার, চৌকস ও সুযোগ‍্য পুলিশ কর্মকর্তা ও মানব কল্যাণের জন্য (ওসি) হিসেবে কর্মরত মানিকগঞ্জের সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল আলম।

এলাকায় নজীর বিহীন দৃষ্টান্ত স্থাপন করলেন দূর্ঘটনায় কবলিত আর্ত মানবতার সেবক হয়ে সেবা করে। ইতিপূর্বে কোন ওসির মাধ‍্যমে সম্ভব হয়নি। এর নামই হচ্ছে সূক্ষ জ্ঞাণী ও দায়িত্বশীল একজন মানবতা সন্পূর্ণ মানুষ।

তিনি ৫ জানুয়ারী মঙ্গলবার  রাতে সাটুরিয়া মানিকগঞ্জ রাস্তার
উপজেলার ফুকুরহাটি কান্দাপাড়া নামক স্থানে সিএনজি সড়ক দুর্ঘটনায় মজিবর রহমান(৫৫) আহত হয়ে রাস্তায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে নিজেই তার সরকারি গাড়িতে উঠায়ে নিয়ে সাটুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তার চিকিৎসার ব‍্যবস্থা করে দিয়েছেন। আহত মজিবর রহমান উপজেলার বিল তালুক গ্রামের লাল মিয়ার ছেলে।

এ মহতী মানবতা উদ‍্যোগী কাজটির জন‍্যে এলাকাবাসী তাকে লাখো লাখো ধন‍্যবাদ, অভিনন্দন জানিয়েছে। সেই সাথে তার জন‍্যে এলাকাবাসী বেসুমার দোয়া-আশীর্বাদ করেছে বলে জানা গেছে। তাই চাকরীর পাশাপাশি সেবক হয়ে সেবা করে বেঁচে থাকুন মানুষের মানুষের মাঝে চিরকাল। সত‍্যিই বিষয়টি খুবই প্রশংসার দাবীদার কিংবা প্রশংসনীয়। তার কর্মময় জীবনে রুটিন মাফিক কর্তব‍্য কাজের প্রতি তিনি খুবই দায়িত্বশীল ও গতিশীল, তাতে কোন সন্দেহ নেই।