সিংগাইর পৌরসভা নির্বাচনের মনোয়নপত্র জমা দেয়ার শেষ হলো

প্রকাশিত: ৯:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২১

সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি:  ২ ফেব্রুয়ারি ২০২১

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা নির্বাচন উপলক্ষে প্রার্থীদের মনোয়নপত্র দাখিল করার সময় শেষ দিনে।

আজ ২ ফেব্রয়ারি (মঙ্গলবার) বিকাল ৫টা পর্যন্ত মেয়র পদে ৫ জন, ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন,৩ টি মহিলা সংরক্ষতি আসনে ৯ জন মনোয়নপত্র দাখিল করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা শেখ মুহাম্মদ হাবিবুর রহমান।

মেয়র পদে সরকার দলীয় মনোনিত প্রার্থী আবু নাঈম মোঃ বাশার সকাল সাড়ে ১১ টার দিকে মনোয়ন প্রস্তাবকারি পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুস ছালাম খান ও সর্মথনকারি আওয়ামীলীগ নেতা মোঃ শাহিনুর ইসলামসহ দলীয় নেতাকর্মীদের উপস্থিতিতে উপজেলা নির্বাচন কার্যালয় মনোয়নপত্র জমা দেন। আবু নাঈম মোঃ বাশার মনোয়নপত্র জমা দেয়ার পর পৌরবাসীর উদ্দেশ্যে বলেন-নির্বাচিত হলে ডিজিটাল পৌরসভা গড়ার লক্ষে যা যা করা দরকার তাই করব এবং পৌরবাসীর সেবা নিশ্চিত করব ইনশাল্লাহ।

অপরদিকে ,বিএনপি মনোনিত বর্তমান মেয়র এ্যাডভোকেট  খোরশেদ আলম ভূঁইয়া জয় দুপুর ১টার দিকে জেলা বিএনপি ও পৌর বিএনপির সাধরাণ সম্পাদক এ্যাডভোকেট  মোঃ তোফাজ্জল হোসেন,সি:সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন,সহ-সভাপতি মোঃ নুরু উদ্দিনসহ উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে মনোয়নপত্র জমা দিয়েছেন। তিনি সাংবাদিকদের জানান,অবাধ,সুষ্ঠ নির্বাচন হবে প্রশাসন সহযোগিতা করবে। ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে আশা করছি। একই দিনে জাতীয় পার্টির আবু বক্কর ছিদ্দিক ,স্বতন্ত্র প্রার্থী জাহাবুল ও শেখ মোঃ আব্বাছ আলী জেলা নির্বাচন অফিসারও উপজেলা নির্বাচন অফিসারের হাতে মনোয়ন পত্র জমা প্রদান করেন।

এর মধ্যে ৯টি ওয়ার্ডের ১ নং ওয়ার্ডে-২,২নং

ওয়ার্ডে-৪,৩নং ওয়ার্ডে-৪,৪নং ওয়ার্ডে-৬,৫নং ওয়ার্ডে-২,৬নং ওয়ার্ডে-৩,৭নং ওয়ার্ডে-৪,৮নং ওয়ার্ডে-৪,৯নং ওয়ার্ডে-৩ জন এবং ১,২,৩ নং মহিলা সংরক্ষিত আসনে-২ জন ৪,৫,৬ নং ওয়ার্ডে-৪ ও ৭,৮,৯ নং ওয়ার্ডে-৩ জন করে মনোয়নপত্র জমা দিয়েছেন। মনোয়ন যাছাই-বাছাই ৪ ফেব্রয়ারী,প্রত্যাহার ১১ ফেব্রয়ারি, ভোট গ্রহণ ২৮ ফেব্রয়ারি।