মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ তদন্তকারী অফিসার হলেন সাটুরিয়া থানার ওসি (তদন্ত) হাবিব

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২১

জানুয়ারি২০২১ মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ তদন্তকারীঅফিসার হয়েছেন।সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ হাবিবুর রহমান হাবিব।

বুধবার মানিকগঞ্জ পুলিশ সুপারের মিলনায়তনে পুলিশ সুপার রিফাত রহমান শামীম পিপিএম এর নিকট থেকেএইপুরস্কার গ্রহণ করেন সাটুরিয়া থানার ওসি (তদন্ত) মোঃ হাবিবুর রহমান হাবিব।

এসময় উপস্থিত ছিলেন অতিঃ পুলিশ সুপার ভাষ্কর সাহা,অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, সাটুরিয়া থানাঅফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম সহ আন‍্যান‍্য অফিসার বৃন্দ।

থানা সূত্রে জানা জায় সাটুরিয়া থানার মামলা নং১০, তারিখ ২০/০১/২০২১ ধারা১৭০/৩৯৫/৩৯৭ পেঃ কোডমামলাটি রুজু হয় এবং পুলিশ পরিদর্শক(তদন্ত)/মোঃ হাবিবুর রহমান মামলাটির তদন্ত শুরু মাত্র ০৭ (সাত) দিনেরমধ্যে অভিযান চালিয়ে মোঃ হাসান বেপারি রানা (৩৭), পিতামৃত রশিদ বেপারি, সাংপারনওগা, থানা জেলানওগা, ২। মোঃ সালাউদ্দিন (৩৮), পিতামৃত আব্দুল আজিজ, সাংহাবিবপুর জয়ের পাড়া, থানাবিরামপুর, জেলাদিনাজপুর, ৩। মোঃ নুরুজ্জামান হোসেন মোক্তার (৫১), পিতামৃত খন্দকার নুরুল ইসলাম, সাংজয়নগর, থানাবেড়া, জেলাপাবনা, ৪। কাউসার হোসেন (২৬), পিতামৃত পল্টু মিয়া, সাংগল্লাচর, থানাসাগাটা, জেলাগাইবান্ধা, ৫। মোঃ সাইফুল ইসলাম(৪৩), পিতামঙ্গল প্রামানিক, সাংউল্লাপাড়া পশ্চিম পাড়া, থানাউল্লাপাড়া, জেলাসিরাজগঞ্জ এবং ৬। মোঃ পান্না শিকদার@পাপ্পু শিকদার (৪২), পিতামৃত জয়নুদ্দিন শিকদার, সাংকৃষ্ণপুর, থানাআলফাডাঙ্গা, জেলাফরিদপুর।এদের দেশের বিভিন্ন জেলা সহ ঢাকার মিরপুর, উত্তরা, হেমায়েতপুর হতে এই৬জন আন্তজেলা ডাকাত গ্রেফতার করে মামলায় লুন্ঠিত ৮০,৯০৫৭৯ (আশি লক্ষ নব্বই হাজার পাঁচশত উনআশিটাকা) মূল্যমানের মালামাল, লুন্ঠিত কাভার্ড ভ্যান, ডাকাতির কাজে ব্যবহৃত একটি হাইয়েছ গাড়ী এবং আসামীদেরনিকট হতে একটি ওয়াকিটকি সেট, হ্যান্ডকাফ, গামছা এবং রশি উদ্ধার করা হয়েছে। উক্ত আসামীরা গত ২/০১/২০২১ খ্রিঃ ঘটনার বিষয়ে নিজেদেরকে জড়িত করে বিজ্ঞ আদালতে কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলকজবানবন্দী প্রদান করে।