মানিকগঞ্জে দেড় কেজি গাজাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০২১

ঘিওর( মানিকগঞ্জ) প্রতিনিধি:  ১১ ফেব্রুয়ারি ২০২১

মানিকগঞ্জের ঘিওর উপজেলার শ্রীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মটের পুকুর নামক স্থান থেকে গতকাল বুধবার অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে ঘিওর থানা পুলিশ । আটককৃতরা হলো, ঘিওর উপজেলার পয়লা ইউনিয়নের শ্রীধর নগর গ্রামের মৃত সাকিমুদ্দিন মাষ্টারের ছেলে মোঃ রফিকুল ইসলাম ( ৪o ) ও রাজশাহী জেলার মহন পুর উপজেলার বিষ্ণুহারা গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ গোলাম মোস্তফা ( রিপন )।

বুধবার ( ১o ফেব্রুয়ারি ) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে ঘিওর থানার শ্রীবাড়ী মটের পুকুর পাড়ে অভিযান এ পরিচালনা করা হয়। এ অভিযান পরিচালনা করেন ঘিওর থানা পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহব্বত খান, এ এস আই আসাদসহ সঙ্গীয় ফোর্স। এসময় তাদের কাছ থেকে দেড় কেজি গাজাসহ পাঁচ হাজার দুইশত টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ঘিওর থানা অফিসার ইনচার্জ ( ওসি)মোঃ রিয়াজ অদ্দিন আহমেদ বিপ্লব বলেন, আসামীদ্বয় উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের উপর ভিত্তি করে প্রথমে আসামি মোঃ রফিকুল ইসলামকে ২৫o গ্রাম গাজাসহ আটক করা হয়। এবং তার তথ্য মতে মোঃ গোলাম মোস্তফা রিপনকে ১ কেজি ২৫o গ্রাম গাজাসহ আটক করা হয়। এদের মূল ডিলার ঘিওর থানার মধ্য শোলধারা গ্রামের মৃত জহির উদ্দিন মোল্লার ছেলে মোঃ জিল্লুর রহমান (জেল্লাল) পালিয়ে পালিয়ে যায়। আসামীদের বিরুদ্ধে ঘিওর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে