পুনরায় নির্বাচিত হলে তিল্লী ইউনিয়নকে মডেল ইউনিয়ন গড়ব

প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

পারভেজ ইসলাম:  ২৮ জানুয়ারি ২০২১ ইং

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লী ইউনিয়ন থেকে আবারো আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মোরসালিন বাবু। ২০১৬ সালে আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে তার পিতা মুরহুম আব্দুস ছালাম বিপুল ভোটে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান নির্বাচিত হয়ে ছিলেন। তার পিতার মৃতুে এই ইউনিয়নে উপ নির্বাচনের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তিনি । এবারো তিনি জনগণের ব্যাপক সাড়া পেয়েছেন।

তিনি সাটুরিয়া উপজেলার তিল্লী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান মুরহুম আঃ ছালামের ছেলে ও তিল্লী ইউনিয়নের আওয়সমীলীগ নেতা। তিনি বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজে ব্যাপক অংশ নিয়েছেন নিয়মিত।

বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানিকগঞ্জ সদর-সাটুরিয়া আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি তাকে সুযোগ দিলে তিনি তিল্লী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দিতে চান। তিনি নিয়মিত প্রত্যন্ত জনপদ ও নির্বাচনী এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করছেন।

তিল্লী ইউনিয়নে শতভাগ বিদ্যুৎ, রাস্তা-ঘাট, কৃষি, শিক্ষা ও চিকিৎসাখাত, কালভার্ট-ব্রীজ,সঅবকাঠামো, মসজিদ, মাদ্রাসা, মন্দির, খেলাধুলা ও গরীব অসহায় মানুষের পাশে থেকেছেন তিনি। এছাড়াও চলমান মহামারি করোনাভাইরাস সময়ে জনসচেতনতা, মাস্ক, জীবাণুনাশক, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। অগ্রাধিকার ভিত্তিতে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতাসহ কৃষিতে প্রণোদনা দিয়েছেন।

তিল্লী ইউনিয়ন আওয়ামীলীগের একাধীক নেতা বলেন, বিগত ২০১৬ সালে তার পিতা মুরহুম আব্দুস ছালাম কে জনগণ বিপুল ভোটে নির্বাচিত করেছিল। এবারো তিনি জনগণের ব্যাপক সাড়া পেয়েছেন। কর্মীবান্ধব মোঃ মোরসালিন বাবু এবারো দলীয় মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

তিল্লী ইউনিয়নের জনগণ মোঃ মোরসালীন বাবুর প্রতি আস্থা রেখেছে। দলীয় মনোনয়ন দিলে এবারো তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। মোঃ মোরসালীন বাবু তিল্লী ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাকে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত করতে হবে।

সাটুরিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দুর্নীতিমুক্ত তরুণ নেতৃত্ব পছন্দ করেন। মোঃ মোরসালীন বাবু ঘুষ ও দুর্নীতি মুক্ত সর্বোচ্চ কর্মীবান্ধব চেয়ারম্যান হিসেবে ইউনিয়নে প্রচুর সুনাম কুড়িয়েছে।

মানিকগঞ্জ -৩ (মানিকগঞ্জ সদর সাটুরিয়া) আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপির হাতকে শক্তিশালী করতে তিল্লী ইউনিয়ন থেকে চেয়ারম্যান হিসেবে মোঃ মোরসালীন বানুর বিকল্প নেই।

তিল্লী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ মোরসালীন বাবু আলোর বাণী বিডি ডট কম কে
বলেন, মানিকগঞ্জ সদর-সাটুরিয়া আসনের সফল সংসদ সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক এমপির নির্দেশে তিল্লী ইউনিয়নের ব্যাপক উন্নয়ন করেছি। আমি এবারো আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী। গতবার আমাকে আওয়ামীলীগের মনোনয়ন দেওয়ায় ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত করেছিল। আমি দলীয় মনোনয়ন পেয়ে পুনরায় নির্বাচিত হলে সকলকে সাথে নিয়ে পরিকল্পিত ইউনিয়ন গড়ে তুলব এবং সন্ত্রাস, চাঁদাবাজ, বাল্য বিবাহ, মাদকমুক্ত সমাজ ও দুর্নীতিসহ সকল অপরাধ সমাজ থেকে দূর করবো।

তিনি আরো বলেন আমি মাননীয় স্বাস্থ্য মন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন এমপি ও সাটুরিয়া উপজেলার চেয়ারম্যান জননেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাঃ আব্দুল মজিদ ফটো সহ জেলা- উপজেলা ও ইউনিয়নের সকল নেতৃবৃন্দের সুপরামর্শ ও সমর্থন প্রত্যাশা করি, মনোনয়ন পেলে বিপুল ভোটে নির্বাচিত হব-ইনশাল্লাহ।